Stock Market Tips : এই ৫টি স্টক আপনাকে মাল্টিব্যাগার রিটার্ন দিতে পারে

শেয়ারবাজারে গত কয়েকদিন ধরেই বৃদ্ধি দেখা যাচ্ছে। বাজারের এই বৃদ্ধির মধ্যেই এমন অনেক স্টক রয়েছে, যা কেনার পরামর্শ দিয়েছেন মার্কেট বিশেষজ্ঞরা। তাদের মতে , বাম্পার উপার্জনের জন্য আপনি এই স্টকগুলিকে আপনার পোর্টফোলিওতে অন্তর্ভুক্ত করতে পারেন। তবে না জেনে বাজারে বিনিয়োগ করলে ক্ষতির মুখে পড়তে হতে পারে আপনাকে। এমন পরিস্থিতিতে, কোনও শেয়ার কেনার আগে একবার আপনার আর্থিক উপদেষ্টার সাথে কথা বলুন।

আরো পড়ুন :- ডিফেন্স সেক্টরের এই মাল্টিব্যাগার শেয়ার নিয়ে বড় ঘোষণা, শেয়ারের দামে পড়বে প্রভাব

আমরা আপনাকে জানাই যে বাজারে বৃদ্ধির মধ্যে, বেশিরভাগ শেয়ার সবুজ চিহ্নে লেনদেন হতে দেখা যায়। অশোক লেল্যান্ড, অ্যাক্সিস ব্যাঙ্ক, ইন্ডিয়া সিমেন্টস এফএন্ডও, সিটি ইউনিয়ন ব্যাঙ্ক ইত্যাদিকে টপ গেনার্স হিসাবে দেখা গেছে। অন্যদিকে, টেক মাহিন্দ্রা, ডিভিস ল্যাব এবং বিপিসিএলের মতো স্টকে পতন দেখা গেছে। আসুন আমরা আপনাকে জানাই যে এমন স্টকগুলির মধ্যে কোনটি, যা আগামী সময়ে একটি মাল্টিব্যাগার শেয়ার হতে পারে।

WhatsApp Group Please Join Now

আরো পড়ুন :- দেখুন ডিফেন্স সেক্টরের কোন ৪টি স্টক মাল্টিব্যাগার রিটার্ন দিতে পারে ?

বিশেষজ্ঞরা এই স্টক কেনা পরামর্শ দিয়েছেন

মার্কেট বিশেষজ্ঞরা দীপক নাইট্রাইট লিমিটেড ( deepak nitrite limited ) স্টকের উপর বাই রেটিং দিয়েছেন। বিশেষজ্ঞদের মতে, এটি 2150 টাকার নিচে কেনা যাবে। এটিতে 2095 এর স্টপলস রাখুন। স্টকটিতে 2260 টাকার টার্গেট দেখা যেতে পারে। বর্তমানে এই স্টক 2091 টাকায় ট্রেড করছে। এমনকি আপনি এই স্টকটি দীর্ঘ সময়ের  ( long time ) জন্য কিনতে পারেন।

অশোক লেল্যান্ডেও ( ashok leyland ) কেনার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। এতে ১ বছরের জন্য ২৩০ টাকার টার্গেট দিয়েছেন বিশেষজ্ঞরা। স্টপলস 146 টাকায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে এই স্টকটি 153 টাকার কাছাকাছি ট্রেড করছে। এমনকি আপনি এই স্টকটি দীর্ঘ সময়ের  ( long time ) জন্য কিনতে পারেন।

ইয়াশ পেপারস ( yash papers ) স্টককেও বিশেষজ্ঞরা কেনার পরামর্শ দিয়েছেন। এতে ১ বছরের জন্য ২০০-২৫০ টাকার টার্গেট দিয়েছেন বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞদের মতে, মাঝারি মেয়াদে এই স্টকটিতে ভালো ফল দেখা যেতে পারে।

আরো পড়ুন :- ত্রিবেণী টারবাইন, ভারত ডায়নামিক্সের মতো 17 মিডক্যাপ স্টক মাল্টিব্যাগার রিটার্ন দিতে পারে, দেখুন তালিকা

এছাড়াও বিশেষজ্ঞরা ইন্ডাসইন্ড ব্যাঙ্ক ( indusind bank ) এবং সান ফার্মার ( sun pharma ) শেয়ার কেনার পরামর্শও দিয়েছেন।

বিশেষজ্ঞরা ইন্ডাসইন্ড ব্যাঙ্ক ( indusind bank ) এর শেয়ার কেনার পরামর্শ দিয়েছেন। এতে ১ বছরের জন্য ২৩০ টাকার টার্গেট দিয়েছেন বিশেষজ্ঞরা। স্টপলস 146 টাকায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে এই স্টকটি 153 টাকার কাছাকাছি ট্রেড করছে। এমনকি আপনি এই স্টকটি দীর্ঘ সময়ের  ( long time ) জন্য কিনতে পারেন।

বিশেষজ্ঞরা সান ফার্মার ( sun pharma ) শেয়ার কেনার পরামর্শ দিয়েছেন। এতে ১ বছরের জন্য 1270 টাকার টার্গেট দিয়েছেন বিশেষজ্ঞরা। স্টপলস 930 টাকায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে এই স্টকটি প্রায় 1000 টাকার কাছাকাছি ট্রেড করছে। এমনকি আপনি এই স্টকটি দীর্ঘ সময়ের  ( long time ) জন্য কিনতে পারেন।

আরো পড়ুন :- Tata Technologies IPO : কবে আসবে এই টাটা কোম্পানির আইপিও, জানুন কী চলছে জিএমপি

আরো পড়ুন :- Multibagger share: মাত্র ৩ মাসে শেয়ারের দাম দ্বিগুণ, শেয়ার নিয়ে আসলো বড় খবর !

আরো পড়ুন :- ₹ 2 এর শেয়ার ₹ 700 ছাড়িয়ে গেছে, যারা এক লাখ বিনিয়োগ করেছে তারা পুরো 3 কোটি টাকা পেয়েছে !

Disclaimer : শেয়ার বাজারে বিনিয়োগ ঝুঁকি সম্পূর্ণ। এখানে কোনো বিনিয়োগের পরামর্শ দেওয়া হয়নি। শেয়ার বাজারে বিনিয়োগ করার আগে আপনার উপদেষ্টার সাথে পরামর্শ করুন।

 

 

You have to wait 30 seconds.
Generating link…

Leave a Comment